খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

লখনৌর বিপক্ষে নামছেন মুস্তাফিজরা, যেমন হবে একাদশ

ক্রীড়া প্রতিবেদক

আইপিএলে নিজেদের সপ্তম ম্যাচে শুক্রবার(১৯ এপ্রিল) প্রতিপক্ষ লখনৌ সুপার জায়ান্টসের মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। সেরা চারে নিজেদের অবস্থান ধরে রাখতে এই ম্যাচেও জয়ের বিকল্প নেই হলুদ শিবিরের। যেখানে বোলিংয়ে তাদের গুরুত্বপূর্ণ অস্ত্র বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান, সঙ্গে আছেন শ্রীলঙ্কার ‘বেবি মালিঙ্গা’খ্যাত মাথিশা পাথিরানা। তবে লাল মাটির পেস ট্র্যাকে আজ তাদের কঠিন পরীক্ষা দিতে হতে পারে।

লখনৌর একানা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এই ম্যাচের একাদশে পরিবর্তনের সম্ভাবনা কম রুতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বাধীন চেন্নাইয়ের। তবে ড্যারিল মিচেলের জায়গায় একাদশে দেখা যেতে পারে অভিজ্ঞ অলরাউন্ডার মঈন আলিকে। চলতি আসরে এখন পর্যন্ত এক ম্যাচ খেলা এই ইংলিশ ক্রিকেটারের লখনৌর বিপক্ষে ভালো পরিসংখ্যান রয়েছে। তবে এক্ষেত্রে পেস ট্র্যাক কিছুটা ভাবনার কারণ। চেন্নাইয়ের পিচ কিছুটা স্লো হলেও, লখনৌতে বাউন্স ও গতির দাপট দেখা যায়।

পয়েন্ট টেবিলে চেন্নাইয়ের বর্তমান অবস্থান তিন নম্বরে। এখন পর্যন্ত খেলা ৬ ম্যাচে তারা ৪টিতে জিতেছে। আসরের প্রথম দুই ম্যাচে জয়ের পর মাঝে টানা দুই পরাজয় দেখেছিল চেন্নাই। এরপর আবার দুই জয় তুলে নিয়ে তারা শীর্ষ চারের দৌড়ে ওঠে এসেছে। অন্যদিকে, টানা তিন জয়ের পর দুই ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে লোকেশ রাহুলের লখনৌ। এখন পর্যন্ত ৬ ম্যাচে তিন জয় নিয়ে টেবিলে তাদের অবস্থান পাঁচে।

চেন্নাইয়ের ম্যাচটিতে বোলিং বিভাগে ভারতীয়দের সঙ্গে অনেকটাই জায়গা নিশ্চিত মুস্তাফিজ ও পাথিরানার। তবে চেন্নাইয়ের বাইরে হওয়ায় ফিজের দিকে বাড়তি নজর থাকবে এদিন, কারণ চিপক ভেন্যুর ‍বাইরে কিছুটা খরুচে দেখা গেছে এই টাইগার পেসারকে। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে তিনি ১০ উইকেট শিকার করেছেন। অন্যদিকে, মুম্বাইয়ের মাঠে সর্বশেষ ম্যাচে ঝলক দেখিয়েছিলেন ইনজুরি কাটিয়ে ফেরা পাথিরানা। শিকার করেছিলেন ৪ উইকেট। এই ম্যাচেও তার ওপর বাড়তি চাওয়া থাকবে চেন্নাইয়ের। এছাড়া দেশীয়দের মধ্যে আছেন শার্দুল ঠাকুর, তুষার দেশপান্ডে ও রবীন্দ্র জাদেজা। চোটের কারণে খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে দীপক চাহারের।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ :

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, সামির রিজভী, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল/মঈন আলি, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, তুষার দেশপান্ডে, শার্দুল ঠাকুর, মুস্তাফিজুর রহমান ও মাথিশা পাথিরানা।

ইম্প্যাক্ট খেলোয়াড় : শিভাম দুবে, দীপক চাহার

লখনৌর সম্ভাব্য একাদশ :

কুইন্টন ডি কক, লোকেশ রাহুল (অধিনায়ক), দীপক হুদা, মার্কাস স্টয়নিস, নিকোলাস পুরান, আয়ুশ বাদোনি, ক্রুনাল পান্ডিয়া, রবি বিষ্ণয়, যশ ঠাকুর, শামার জোসেফ/নাভিন উল হক, মায়াঙ্ক যাদব।

ইম্প্যাক্ট খেলোয়াড় : মহসিন খান, এম সিদ্ধার্থ

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!